২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


শক্তিশালী ব্যাটারির ফাস্ট চার্জিং স্মার্টফোন আনছে রিয়েলমি

-

রিয়েলমি দেশের বাজারে এনেছে রিয়েলমি সি-৬৫ স্মার্টফোন। এতে শক্তিশালী ব্যাটারির পাশাপাশি ফাস্ট চার্জিং ফিচার দেয়া হয়েছে। এই ফোনটিতে রয়েছে স্বনামধন্য টিইউভি এসইউডির ৪৮ মাস মেয়াদি ফ্লুয়েন্সি সার্টিফিকেশন এবং সেগমেন্টের প্রথম ৪৮ ওয়াট চার্জিং সিস্টেম।
এই ফোনে রয়েছে টিইউভি লো ব্লু লাইট সার্টিফিকেটের মতো নানা প্রযুক্তিগত সুরক্ষা, যা চোখের চাপ কমায়। এতে আরো রয়েছে আইপি ৫৪ ওয়াটার রেজিস্ট্যান্স এবং উদ্ভাবনী কার্যক্ষমতাসম্পন্ন রেইনওয়াটার স্মার্ট টাচ ও ৩৬০ ডিগ্রি সারাউন্ড অ্যান্টেনা ডিজাইন, যা ফোনটির দীর্ঘস্থায়িত্বের পাশাপাশি ইউজার এক্সপেরিয়েন্সকে আরো বাড়িয়ে তোলে।
রিয়েলমি সি-৬৫ ডিভাইসে রয়েছে ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিং সক্ষমতার একটি ম্যারাথন ব্যাটারি, যার মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই চার্জহীন একটি ডিভাইসকে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত চার্জ দেয়া সম্ভব।
স্মার্টফোনটি স্টারলাইট পার্পল ও স্টারলাইট ব্ল্যাক- এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। ডিভাইসটিতে রয়েছে ৮ জিবি+৮ জিবিসমৃদ্ধ অসাধারণ র্যাম এবং ২৫৬ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ। রিয়েলমি সি-৬৫ এর ৮ জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৯ হাজার ৯৯৯ টাকা। এ ছাড়াও ৮ জিবি+২৫৬ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ২৩ হাজার ৯৯৯ টাকায়।

 

 


আরো সংবাদ



premium cement